করোনায় মায়ের মৃত্যু ॥ সন্তান সাংবাদিক জিলানী মিল্টন আশংকাজনক অবস্থায় ঢমেক এ ভর্তি

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

করোনায় মায়ের মৃত্যু ॥  সন্তান সাংবাদিক জিলানী মিল্টন আশংকাজনক অবস্থায় ঢমেক এ ভর্তি

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। জিলানী মিল্টন নিজে করোনায় আক্রান্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। হাসপাতালে ভর্তি সাংবাদিক জিলানি মিল্টন জানেন না তার মা মারা গেছেন।
বরিশালের সন্তান জিলানী মিল্টন ঢাকায় নয়া দিগন্তে সাংবাদিকতা করেন। করোনায় তার পুরো পরিবার আক্রান্ত হয়। জিলানী মিল্টনকে ঢমেকএ ভর্তি করা হয়। এদিকে বাড়িতে করোনা ছড়িয়ে পড়লে তার বৃদ্ধ মাও আক্রান্ত হন। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ৫৩ মীর হাজীরবাগ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে, স্বামী, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকালে মরহুমার জানাজা শেষে বরিশালের সাহেবেরহাট পতাং গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
জিলানি মিল্টনের মায়ের মৃত্যুতে গভীর শোক এবং সাংবাদিক জিলানী মিল্টনের আশু রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জি, সাারণ সম্পাদক মনিরুল আলম স্বপনসহ সকল সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন