বাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্রী লাঞ্ছিত ॥ প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

বাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্রী লাঞ্ছিত ॥ প্রতিবাদে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার ॥
বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীকে লাঞ্ছিত ও ছুরিকাঘাতের ঘটনায় বরিশাল রূপাতলী বাস টার্মিনাল এলাকায় টায়ার জ্বালিয়ে এক ঘণ্টা ধরে বিক্ষোভ ও যান চলাচল বন্ধ করে দেয় আন্দোলনকারী শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে বরিশাল পটুয়াখালী মহাসড়কের রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এই বিক্ষোভ ও অবরোধ শুরু করে শিক্ষার্থীরা। আহত দুজন শিক্ষার্থীর নাম তৌফিকুল সজল এবং ফারজানা আক্তার মিমি। তারা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
ঘটনাসূত্রে আন্দোলনকারী শিক্ষার্থীদের মাধ্যমে জানা যায়, দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়ি যাবার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যায়। সেখানে রফিক নামের বাস স্টাফের সঙ্গে কথা কাটাকাটি হয় শিক্ষার্থীদের। এর জের ধরে সজলকে ছুরিকাঘাত করে রফিক। এছাড়া ফারজানাকে লাঞ্ছিত করার অভিযোগ করা হয়।
এ ঘটনার সংবাদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে দেড়টার দিকে তারা ঘটনাস্থলে হাজির হয়। দুপুর দুইটা থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করে তারা। অবরোধকারী শিক্ষার্থীরা জানায়, হামলাকারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত না হওয়া পর্যন্ত অবরোধ অব্যাহত থাকবে।
এ ব্যাপারে সহকারী প্রক্টর সুপ্রভাত হালদার জানান, খবর পেয়ে তিনি সহ অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন এবং সমাধানের চেষ্টা করছেন।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, রফিককে গ্রেপ্তার করা হয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন