ব‌রিশা‌লে ক‌্যাবল নেটওয়া‌র্কে বন্ধ র‌য়ে‌ছে সব বি‌দে‌শি চ‌্যা‌নেল

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২১

ব‌রিশা‌লে ক‌্যাবল নেটওয়া‌র্কে বন্ধ র‌য়ে‌ছে সব বি‌দে‌শি চ‌্যা‌নেল

স্টাফ রি‌পোর্টার / সারা দে‌শের ন‌্যায় ব‌রিশা‌লেও বন্ধ ক‌রে দেয়া হ‌য়ে‌ছে বি‌দে‌শি টি‌ভি চ‌্যা‌নেল। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আজ শুক্রবার থেকে বিজ্ঞাপনমুক্ত না হলে দেশে কোনো বিদেশি টিভি চ্যানেল সম্প্রচারিত হতে পারবে না। এদিকে, আজ থেকেই দেখা যাচ্ছে না বাংলাদেশে সম্প্রচারিত বিদেশি কোনো চ্যানেল। ইতোমধ্যে বিভিন্ন ক্যাবল অপারেটর চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ করে নোটিশ দিয়েছে। ব‌রিশা‌লে সকাল ১০টার পর বন্ধ হ‌য়ে গে‌ছে বি‌দে‌শি চ‌্যা‌নেল। ত‌বে বি‌দে‌শি চ‌্যা‌নে‌লের সা‌থে টি স্পোর্টস বন্ধ করায় সাফ চে‌ম্পিয়ন‌সিপ দেখা থে‌কে ব‌ঞ্চিত হ‌বে দে‌শের ফুটবল প্রিয় মানুষ।

এর আগে গত ২ সেপ্টেম্বর সচিবালয়ে কেবল অপারেটর অ্যাসোসিয়েশন, অ্যাটকো, বিদেশি চ্যানেল ডিস্ট্রিবিউটর, আকাশ ডিটিএইচ ও বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিনিধিদের সাথে বৈঠক শেষে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এই তথ্য জানিয়েছিলেন।

আইন অনুযায়ী, দেশে সম্প্রচারিত বিদেশি চ্যানেলগুলো ক্লিন ফিড চালাতে বাধ্য। কিন্তু তাগাদা দেওয়া সত্ত্বেও এসব চ্যানেল ক্লিন ফিড পাঠাচ্ছে না। ৩০ সেপ্টেম্বরের পরে দেশে কোনো অবস্থাতেই ক্লিন ফিড ছাড়া বিদেশি চ্যানেল চলবে না, এমনটা জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন