এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার ২

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার ২

পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে এক এসএসসি পরীক্ষার্থীকে বাসায় আটকে যৌন নিপীড়নের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত ১১টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ছয়জনের নামে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তাররা হলেন- নুর বাহাদুর চৌধুরী(২৫) ও কলেজ ছাত্র সুজন হাওলাদার (২২)। অপর অভিযুক্তরা হলেন-নিপুন শরীফ, আব্দুল হাই সন্যামত, জুলহাস ও শামীম।

কলাপাড়া পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার ওই ছাত্রী লালুয়ার জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেসনাল বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন । বুধবার দুপুরে কলাপাড়া পৌর শহরের খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে অভিযুক্ত নুর বাহাদুরের মোটরসাইকেলে করে তিনি নিজ বাড়িতে ফিরছিলেন। কিন্তু তাকে বাসায় না নিয়ে নুর বাহাদুর চান্দুপাড়ার নিজ বাসায় নিয়ে যান। এসময় তার বাসায় কেউ না থাকায় ওই ছাত্রীকে নুর মারধর করে আহত এবং তার পরনের কাপড় টেনেহেঁচড়ে ছিড়ে তাকে যৌন নিপীড়ন করেন। এ সময় স্থানীয়রা ওই ছাত্রীর কান্নাকাটি শুনে ওই বাসায় গিয়ে পুলিশকে খবর দেয় এবং মেয়েটিকে উদ্ধার করে। খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ নুর বাহাদুর ও সুজনকে গ্রেপ্তার করে।

স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ, মেয়েটিকে ভুল বুঝিয়ে বাসায় নিয়ে নুর বাহাদুর তার সহযোগীদের নিয়ে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এর আগেও ভুক্তভোগীকে নানা ভাবে উত্যক্ত করতেন নুর ।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, খবর পেয়ে দুই ঘণ্টার মধ্যেই তারা প্রধান দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেন। ভিকটিম এখনো কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার নুর বাহাদুর ও সুজনকে আদালতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন