বরগুনায় ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী: ছেলেসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২২

বরগুনায় ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী: ছেলেসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

বরগুনায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই কিশোরী বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। কিশোরীর মা বাদী হয়ে বরগুনা থানায় ধর্ষণের মামলা করেছেন।
গ্রেপ্তার ব্যক্তিরা হচ্ছে— পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ( ৫২) এবং তার ছেলে আরিফ (২১)। রোববার রাত সাড়ে ১২টার দিকে তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ভুক্তভোগী কিশোরীর মা জানান, মেয়ের বাবা নেই, আমি তরকারি বিক্রি করে রোজগার করে খাই। কাজের প্রয়োজনে সারাক্ষণ বাহিরে থাকতে হয়। এ সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করেছে নুরুল ইসলাম ও তার ছেলে।
ভুক্তভোগী কিশোরী বলেন, নুর ইসলাম আমাকে বিয়ের প্রলোভনে কয়েকবার ধর্ষণ করেছেন। এ ঘটনা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার ছেলে আরিফও আমাকে ধর্ষণ করে।
এ বিষয়ে ভুক্তভোগী পরিবার জেলা প্রশাসক বরাবর অভিযোগ করলে তিনি বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা নিতে বলেন। পরে বরগুনা থানার অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়ে একটি টিম পাঠিয়ে রাত সাড়ে ১২টায় প্রথমে নুর ইসলামকে থানায় ধরে আনে এবং আধাঘণ্টা পরে তার ছেলে আরিফকে আটক করে।
এ বিষয়ে বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মিলেছে। অভিযুক্ত বাবা ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন