নলছিটিতে পূর্ব শত্রুতার জেরে হামলা এক পরিবারের চারজন আহত

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

নলছিটিতে পূর্ব শত্রুতার জেরে হামলা এক পরিবারের চারজন আহত

ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির নলছিটিতে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে এক পরিবারের চারজনকে। শনিবার দুপুরে উপজেলার সরই গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ফারুক হোসেন খান (৫০), তাঁর স্ত্রী রিমু বেগম (৪০), ছেলে রাসেল খান (১৯) ও পুত্রবধূ সাবানা আক্তার (১৮)। গুরুতর অবস্থায় তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা জানায়, প্রতিবেশী দেলোয়ার হাওলাদার ও শিশু দাসের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল ফারুক হোসেন খান ও তাঁর পরিবারের। শনিবার ফারুক হোসেনের একটি ছাগল শিশু দাসের একটি লাউগাছ খেয়ে ফেলে। এতে তাঁরা ক্ষিপ্ত হয়ে ছাগল বেধে রেখে ৫০০ টাকা জরিমানা দিতে বলেন। টাকা দিতে রাজি না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে শিশু দাস, তার ছেলে সজিব দাস, শুভ দাস, দেলোয়ার হোসেন হাওলাদার, তার ছেরে শাহিন হাওলাদার ও জাহিদ হোসেন দা, ছুড়ি ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। তারা কুপিয়ে ও পিটিয়ে ফারুক হোসেন খান ও তাঁর পরিবারকে আহত করে।
এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ