মঠবাড়িয়ায় দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

মঠবাড়িয়ায় দুই মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাবের হাওলাদার (৩০) ও ফারুক হাওলাদার (২৫) নামে দুই মাদকব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাত দশটার দিকে থানার ওসি মো.মাসুদুজ্জামানের নেতৃতে উপজেলার নীলপুর বাজার সংলগ্নমাদক ব্যবসায়ী জাবের হাওলাদারের বাড়ি থেকে ওই মাদকব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করে। আটককৃত জাবের উপজেলার বাদুরতলী গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে ও ফারুক একই এলাকার নুরুল হক হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানা পুলিশের এস আই মানিকজানান, উপজেলার নীলপুর বাজার সংলগ্ন বাদুরতলী গ্রামে মাদক ব্যবসায়ী জাবেরের বাড়িতে মাদক কেনা বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় এস আই সজল,শহিদুলসহ র্ফোস নিয়ে জাবেরের বাড়ির উঠনে পৌছলে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া কওে মাদক ব্যাবসায়ী জাকির ও ফারুককে আটক করা হয়। এ সময় তাদেও কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান জানান,আটককৃত মাদক ব্যাবসায়ী জাবের ও ফারুকের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ