বাইকের টুল দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক ॥ পটুয়াখালীর যুবক গ্রেফতার

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

বাইকের টুল দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক ॥ পটুয়াখালীর যুবক গ্রেফতার

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার যুবককে আটক করেছে পুলিশ। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে আটক করে। ওই যুবকের নাম বাইজীদ। তার বাড়ি পটুয়াখালীতে। তাকে রাজধানীর শান্তিনগর থেকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।
তবে সে এটি মজা করে করেছে নাকি কোনও উদ্দেশ্য নিয়ে করেছে তা যাচাই-বাছাই করতে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করছে।
সিআইডি সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ওই যুবক জানিয়েছে নিজের মোটরসাইকেলে থাকা টুলবক্সে থাকা যন্ত্র দিয়ে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করেছে সে।
সিআইডি প্রধান মাহবুবুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ওই যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে সোমবার বিস্তারিত জানানো হবে। বিশেষ ক্ষমতা আইনের ১৫ ধারায় তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।
প্রসঙ্গত, রবিবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, এক যুবক টিকটকে ভিডিও বানাতে গিয়ে খুলে নিয়েছেন পদ্মা সেতুর দুটি নাট-বল্টু। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডান হাতে নেন এবং আবার বাঁ-হাতের ওপর রাখেন। এ নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।

সংবাদটি শেয়ার করুন