ভাণ্ডারিয়ায় শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ আটক

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জুন ২৮, ২০২২

ভাণ্ডারিয়ায় শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ আটক

পিরোজপুর জেলাধীন ভাণ্ডারিয়া উপজেলার আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসায় শ্লীলতাহানীর অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদারকে সোমবার দুপুরে আটক করেছে থানা পুলিশ। সে মঠবাড়ীয়া উপজেলার ছোট শৌলা গ্রামে মৃত হাশেম আলী সিকদারের ছেলে।

এ ঘটনায় আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসার আয়া (মোসাঃ শায়লা বেগম) ভাণ্ডারিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এবং জানান, সোমবার দুপুর ১ টা ১৫ মি. এর সময় মাদ্রাসা ছুটির পরে শিক্ষক মিলনায়তনে এই আয়া দরজা-জানালা বন্ধ করছিল। তখন মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিশ আলী সিকদার তাকে পেছন থেকে যোর পূর্বক ধরে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় তার (আয়ার) চিৎকারে তাৎক্ষণিক নৈশ প্রহরী আল আমিন খন্দকার ও পরিচ্ছন্ন কর্মী নাঈম হোসেনএসে পরলে অধ্যক্ষের হাত সে রক্ষা পায়। পরে ভুক্ত ভোগী আয়া পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে থানা পুলিশ তাক্ষনিকভাবে অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে। এর আগে এলাকাবাসী অধ্যক্ষকে আটকে রাখে।

আতরখালী ইসলামিয়া আলিম মাদ্রাসার শিক্ষক হারুন অর রশিদ, মো. শহিদুল ইসলাম, আবুল কালাম ফৌজদার, প্রতিষ্ঠাতা সদস্য মো, জাকির হোসেন, নৈশ প্রহরী মো.আল আমিন জানান, ১ বছর পূর্বে ২০২১ সনের ২৯ মার্চ ওই ওই অধ্যক্ষ এ মাদ্রাসায় যোগদান করেন। তার বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে।

জানা যায় তার বাবা মৃত হাসেম আলী সিকদার স্বাধীনতা বিরোধীদের সাথে সখ্যতা ছিল।
ভাণ্ডারিয়া থানার উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, অদ্য ৯৯৯ এর কলের মাধ্যমে অবগত হয়ে মাদরাসা থেকে অভিযুক্ত অধ্যক্ষকে আটক করা হয়। এ ছাড়া ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন