বাকেরগঞ্জে বিআরটিসি বাসের সাথে মাহিন্দার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৫

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২

বাকেরগঞ্জে বিআরটিসি বাসের সাথে মাহিন্দার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৫

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসি বাসের সঙ্গে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আজ বুধবার বেলা পৌনে ১টার দিকে বাকেরগঞ্জ পৌর এলাকার সিনেমা হল-সংলগ্ন চৌমাথা এলাকায় কুয়াকাটা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাকেরগঞ্জের কলসকাঠীর নারঙ্গলের হারুন মিয়ার মেয়ে সাথী আক্তার (২২), তাঁর বোন তানজিলা আক্তার (৩০), বাকেরগঞ্জ পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের মো. হাসিব (২৫) ও মাহিন্দ্রাচালক মো. সোহাগ (২৪)। এর মধ্যে সাথী আক্তারকে বরিশাল শের–ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর তাঁর মৃত্যু হয়। এ ছাড়া অন্যরা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সাথী আক্তারের স্বামী ফয়সাল হোসেন ও তাঁদের ১৮ মাসের মেয়ে ফারহানা হাসপাতালে চিকিৎসাধীন। হতাহতরা সবাই মাহিন্দ্রার যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, পটুয়াখালী থেকে ছেড়ে আসা থেকে বিআরটিসির একটি বাস বরিশালের দিকে যাচ্ছিল। পথে বাসটি সিনেমা হল-সংলগ্ন চৌমাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মাহিন্দ্রার সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে মাহিন্দ্রার চালক ও তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। মাহিন্দ্রায় থাকা আহতদের উদ্ধার করে প্রথমে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাঁদের অবস্থার অবনতি হওয়ায় তাঁদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার বলেন, ‘আমরা ঘটনাস্থলে আছি। আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে নিহত ব্যক্তিদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। ঘটনার পর ওই মহাসড়কে আপাতত যান চলাচল বন্ধ আছে।’

সংবাদটি শেয়ার করুন