এবার উজিরপুরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২২

এবার উজিরপুরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৫

স্টাফ রিপোর্টার ॥ বাকেরগঞ্জের সড়ক দুর্ঘটনার রক্তের দাগ না শুকাতেই ২৪ ঘন্টার মধ্যে এবার উজিরপুরে ভয়াবহ সড়ক দুঘূটনার ৫জন নিহত হয়েছে। ঢাকা বরিশাল মহাসড়কের শিকারপুরে ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাস বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শিকারপুর এলাকায় বিপরিতমুখী মাইক্রোবাসকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের এক পুরুষ যাত্রী নিহত হন। এবং আরও ১১ যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরবর্তীতে তাদের মধ্যে আরও ৪ জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- বরিশালের নথুল্লাবাদ থেকে যাত্রী নিয়ে মোল্লা পরিবহনের একটি বাস রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে উজিরপুরের শিকারপুর এলাকায় বিপরিত দিক থেকে আসা বরিশালগামী চাকা পাংচার মাইক্রোবাসের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী এক পুরুষ যাত্রী নিহত হন এবং আহত হন আরও অন্তত ১১ জন। তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪জনের মৃত্যু ঘটে।

পুলিশ সূত্র জানায়- নিহতরা সকলে মাইক্রোবাসের যাত্রী। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পরে বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিন উদ্দিন জানান, দুর্ঘটনার পর দুটি যান সড়কের ওপর থাকায় কিছুটা সময় বরিশাল-ঢাকা মহাসড়কে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। উভয় যান সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করা হয়েছে। এবং দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ প্রস্তুতি চলছে।’
উল্লেখ্য বুধবার বরিশাল-পটুয়াখালী মহা সড়কে বিআরটিসি বাসের সাথে একটি মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন