বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের দাফন গাজীপুরে সম্পন্ন

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের দাফন গাজীপুরে সম্পন্ন

গাজীপুর থেকে পদ্মাসেতু হয়ে কুয়াকাটায় যাওয়ার পথে বরিশালের উজিরপুর এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ছয়জনের জানাজা অনুষ্ঠিত হয়েছে
শুক্রবার সকাল সাড়ে ১০টায় গাজীপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ডের পূর্ব কৃষ্ণপুর নছের মার্কেট এলাকায় একসঙ্গে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে যার যার পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

নিহতরা হলেন গাজীপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের ফজিরুল ইসলামের ছেলে রুহুল আমিন, আব্দুর রহমানের ছেলে হারুনর রশীদ, জয়ের টেক গ্রামের রহমানের ছেলে জালাল হোসেন, হাসান আলীর ছেলে আব্দুস সালাম, জব্বারের ছেলে শহিদুল ইসলাম ও আহাকি এলাকার তমিজ উদ্দিনের ছেলে হাসান।

এলাকাবাসী ও ভ্রমণসঙ্গীরা জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৬টার সময় পদ্মাসেতু ও কুয়াকাটা ভ্রমণের উদ্দেশে দুটি মাইক্রোবাসে ২৩ জন সফরসঙ্গী নিয়ে রওনা হন তারা। দুর্ঘটনাকবলিত মাইক্রো বাসে ১০ জন যাত্রী ছিল। এদের মধ্যে ৬ জন মারা গেছেন ও বাকিদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

এক প্রতিবেশী জানান, নিহতের বাড়ি পাশাপাশি এলাকায়। পারস্পরিকভাবে সবাই সবার আত্মীয়-স্বজন। এই গ্রামে আগে কখনো একসঙ্গে এত লোকের মৃত্যু হয়নি। এটা মেনে নেয়া কষ্টকর।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন