ব‌রিশালে ৬ যাত্রী নিহতের ঘটনায় বাসচালক‌ গ্রেপ্তার

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২২

ব‌রিশালে ৬ যাত্রী নিহতের ঘটনায় বাসচালক‌ গ্রেপ্তার

বরিশালের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহতের ঘটনায় বাসচালক মো. মশিউর রহমানকে বরগুনা থেকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল ( সোমবার) সকালে র‌্যাব-৮’র সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়।তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব তথ্য বিবরণীতে উল্লেখ করেছে। মো. মশিউর রহমান বাগেরহাটের গোটাপাড়া এলাকার বাসিন্দা।
মিডিয়াতে প্রেরিত তথ্য বিবরণীতে র‌্যাব-৮’র উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলম জানান, গত ২১ জুলাই সকালে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে কুয়াকাটা সমুদ্র সৈকতে বেড়াতে একটি মাইক্রোবাসে করে ১০ জন রওনা হন। তারা ঢাকা-বরিশাল সড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মোল্লা ট্রাভেলসের একটি বাস ওই মাইক্রোকে চাপা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে একজন নিহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন। শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়।
এ ঘটনায় মাইক্রোচালক গুরুতর আহত মো. সাব্বির বাদী হয়ে উজিরপুর থানায় মামলা করেন। দুর্ঘটনার পর চালক মশিউর আত্মগোপনে চলে যান। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান জেনে গতকাল রোববার রাতে তাকে বরগুনা বাসস্ট্যান্ড এলাকা গ্রেপ্তার করা হয়। পরে তাকে গৌরনদী হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন