জন সিনার একি হাল!

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

জন সিনার একি হাল!

একসময় রেসলিংয়ের মঞ্চ কাঁপানো রেসলার জন সেনা এখন হলিউডেও নিজের শক্তির ছাপ রাখছেন। বেশ কিছু জনপ্রিয় হলিউড চলচ্চিত্রে কাজ করেছেন তিনি, যা ব্যবসাসফলও হয়েছে। তার আসন্ন চলচ্চিত্রের জন্যও করছেন কঠোর পরিশ্রম। তার আসন্ন চলচ্চিত্র ‘রিকি স্ট্যানিকি’ থেকে সম্প্রতি অভিনেতার একটি লুক প্রকাশিত হয়েছে, যা রীতিমতো চমকে দিয়েছে ভক্তদের।

প্রাইম ভিডিওর আসন্ন কমেডি ফিল্ম ‘রিকি স্ট্যানিকি’র সেট থেকে অভিনেতার একটি ছবি প্রকাশ হয়েছে। মেকআপে মুখ ঢাকা ছিল অভিনেতার। ঠোঁটে লিপস্টিক, ভ্রুতে আঁকা আইলাইনার। যেন চেনাই দায় জন সিনাকে! এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মেলবোর্নে চলছে সিনেমাটির শুটিং।
‘রিকি স্ট্যানিকি’ থেকে জন সিনার নতুন লুক

এই মাসের শুরুতে, জন সিনা তার নতুন চলচ্চিত্রে যোগদান প্রসঙ্গে একটি টুইট করেছিলেন। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এই প্রকল্পে যোগদানের বিষয়টি জানিয়েছিলেন তিনি। চলচ্চিত্রটির পরিচালক ও প্রযোজকের প্রশংসা করে জন সিনা জানান, তিনি ‘রিকি স্ট্যানিকি’তে অভিনয়ের জন্য প্রচণ্ড উচ্ছ্বসিত। এর গল্প ও নির্মাণ ভিন্নমাত্রার হতে যাচ্ছে। এটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে বলেও জানিয়েছেন অভিনেতা।

গণমাধ্যম ডেডলাইন অনুসারে, রিকি স্ট্যানিকি পরিচালনা করেছেন পিটার ফ্যারেলি, যিনি সম্প্রতি ‘দ্য গ্রেটেস্ট বিয়ার রান এভার’ এবং অস্কার বিজয়ী ‘গ্রিন বুক’ চলচ্চিত্র নির্মাণ করেছেন। ‘রিকি স্ট্যানিকি’তে এতে জন সিনার সাথে আরো অভিনয় করছেন জ্যাক এফ্রন, জারমেইন ফাউলার এবং উইলিয়াম এইচ. ম্যাসিও।

রেসলিং থেকে হলিউডে পাড়ি জমানো ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন এখন হলিউডের শীর্ষস্থানীয় অভিনেতা। সর্বোচ্চ পারিশ্রমিকসহ হলিউডের শীর্ষ আয়ের সিনেমাগুলো উপহার দিচ্ছেন তিনি। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ব্ল্যাক অ্যাডাম’ চলচ্চিত্রে। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিসি’র চলচ্চিত্রটি বিশ্বব্যাপী ৩৯৩ মিলিয়ন আয় করেছে। এদিকে জন সিনাও হলিউডে বেশ শক্তিশালী অবস্থান গড়ে তুলছেন। ২০২১ সালে তাকে দেখা গেছে ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’-এর নবম চলচ্চিত্র ‘এফ৯’-এ। এ ছাড়াও ‘দ্য ওয়াল’, ‘১২ রাউন্ড’, ‘দ্য মেরিন’-এর মতো চলচ্চিত্রে কাজ করেছেন এই সাবেক রেসলার।

সংবাদটি শেয়ার করুন