বরিশালে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক ও শিক্ষক পুত্র নিহত

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বরিশালে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক ও শিক্ষক পুত্র নিহত

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়ায় ট্রলির সাথে মটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মাদ্রাসা সুপার আব্দুল জলিল ও মটর সাইকেল চালক শিক্ষক পুত্র আলাউদ্দিন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অপর শিক্ষক হেলালউদ্দিন। নিহত আলাউদ্দিন আহত শিক্ষক হেলালউদ্দিনের পুত্র।
বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার কাজ শেষে বেলা সাড়ে ১২টার দিকে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল, সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন এবং তার ছেলে আলাউদ্দিনের মোটরসাইকেলযোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন। মটর মাইকেল চালাচ্ছিলেন হেলালউদ্দিনের ছেলেন আলাউদ্দিন।
চন্দ্রমোহনের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় বরিশাল-বাউফল আন্তঃসড়কে পৌঁছালে ইটবাহী ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল এবং মাওলানা হেলাল উদ্দিনের ছেলে আলাউদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছে নিহত আলাউদ্দিনের বাবা ও মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন (৫২)। তাকে অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রলি চালককে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন