বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১

বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের উজিরপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদারকে (৭০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার সকালে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন ওই এলাকার মৃত হাশেম তালুকদারের ছেলে।
নিহতের স্বজনেরা জানায়, পার্শ্ববর্তী সিপাই বংশের লোকজনের সাঙ্গে দেলোয়ার হোসেন তালুকদারের দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। জমিতে ধান লাগানো নিয়ে নতুন দ্বন্দ্বে সিপাই বংশের আজগর সিপাই, জলিল সিপাইসহ ৮ থেকে ১০ জন লোক দেলোয়ার হোসেন তালুকদার ও তার পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
এসময় দেলোয়ার হোসেনসহ ৫ জনকে এলাপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।
এছাড়া এই ঘটনায় নিহত দেলোয়ার হোসেনের ছেলে জুয়েল, সোহাগ, বিপ্লব ও স্বজন রোজিনা শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এই হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে।’

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ