বরিশালে মসজিদে মসজিদে পুলিশের স্বাস্থ্য সচেতনতামূলক ক্যাম্পিং

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২১

বরিশালে মসজিদে মসজিদে পুলিশের স্বাস্থ্য সচেতনতামূলক ক্যাম্পিং

বরিশালে করোনা প্রতিরোধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে নগরীর বিভিন্ন মসজিদে জুমার নামাজে সচেতনাতামূলক ক্যাম্পিং করা হয়।
এসময় পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) কোতোয়ালি মডেল থানাধীন কালু খান বাড়ি জামে মসজিদে জুমার নামাজের খুতবা পাঠের পূর্বে স্বাস্থ্যবিধি পালন ও বাস্তবায়নে নগরবাসীকে উদ্বুদ্ধ করতে সচেতনতামূলক বক্তব্য রাখেন।
তিনি বলেন, একশত বছর ঘুরে পৃথিবীতে একেক রুপ নিয়ে মহামারি এসেছে, এটা এক প্রকার বৈশ্বিক মহামারি। স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলতে পারলে এই মহামারী মোকাবেলা করা সহজ। প্রতিদিনই আমাদের চারপাশ থেকে পরিচিত কেউ না কেউ মারা যাচ্ছে, তাই করোনাভাইরাস এর সংক্রমণ থেকে দেশ ও জাতিকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই।
তিনি আরও বলেন, প্রয়োজন ব্যতীত ঘরে থাকার পাশাপাশি পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক গৃহীত নানামুখী পদক্ষেপ যেমন- বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন, ওপেন হাউজ ডে সহ সকল কর্মকান্ডে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সম্পৃক্ত থেকে পুলিশকে সহায়তা করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন