বন্ধের ৬ ঘণ্টা পরে পটুয়াখালীতে আন্তঃজেলা বাস চলাচল শুরু

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

বন্ধের ৬ ঘণ্টা পরে পটুয়াখালীতে আন্তঃজেলা বাস চলাচল শুরু

দীর্ঘ ছয় ঘণ্টা বন্ধ থাকার পর পটুয়াখালী আন্তঃজেলা বাস চলাচল শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসন ও বাস মালিকদের সভা থেকে এ অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট প্রত্যাহার করে মালিকরা।
এদিন বিকালে জেলা প্রশাসক কার্যালয়ের মিনি কনফারেন্স রুমে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ূন কবিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন মৃধা, বাস মালিক আশরাফ হাওলাদার, বাস মালিক মিজানুর রহমান, বাস মালিক শামিম মৃধা, বাস মালিক আলী হোসেন প্রমুখ।
এর আগে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় অবৈধ তিন চাকার যানবাহন অটোরিকশা, টমটম, ভটভটি চলাচল বন্ধের দাবিতে মহাসড়ক অবরোধ করে পটুয়াখালীতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়ে বাস মিনিবাস চলাচল বন্ধ করে দেয় জেলা বাস মিনিবাস মালিক সমিতি।
এতে মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পরে কুয়াকাটার পর্যটকসহ সাধারণ যাত্রীরা। পরে পুলিশ বিভাগের হস্তক্ষেপে সড়ক থেকে বাস সরিয়ে দিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তবে অভ্যন্তরীণ রুটে বাস চলাচল ৬টা পর্যন্ত বন্ধ ছিল।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ