সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেল চারটি তাজা প্রান

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২২

সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেল চারটি তাজা প্রান

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। আহত হয়েছে ৭জন। মুলাদীতে মটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে তিনজন এবং বাকেরগঞ্জে ১জন নিহত হয়েছে।
রোববার বেলা সাড়ে ১২টায় বরিশালের মুলাদী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের প্রাণ হারিয়েছে। উপজেলার হিজলা-মুলাদী কাজিরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।
মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান বলেন, ‘মীরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে কাজিরচর যাচ্ছিলেন তিন আরোহী। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই মুলাদীর কাজিরচর এলাকার খালেক হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৪৫), একই এলাকার কালাই নলীর ছেলে হারুন নলী (৩৫) ও মোনাসেফ আলীর ছেলে রাজীব নলী (২৩) মৃত্যুবরণ করেন। তাদের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, জানান ওসি।’

এদিকে বাকেরগঞ্জে যাত্রীবাহী অটো ও একটি ট্রলি পাল্লা দিয়ে চলতে গিয়ে দুর্ঘটনা ঘটে। এতে গাড়ি দুটি রাস্তার দুই পাশে ছিটকে পড়ে। ঘটনাস্থলে ট্রলির চালক নিহত হন।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, রাতে রমজানের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে বরিশালের বাকেরগঞ্জে চলন্ত বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে সাতজন আহত হয়েছে। উপজেলার বাকেরগঞ্জে-ভরপাশা ইউনিয়নের বটতলা এলাকায় রোববার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আলাউদ্দিন মিলন জানান, ‘বাসটি বাউফল থেকে বরিশাল যাচ্ছিল। পথে কুয়াশার মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে সাতজন আহত হয়।’
বরিশাল মেডিকেলের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম জানান, বাস দুর্ঘটনায় আহত সাতজনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাদের অস্ত্রপাচার করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন