মিস ফায়ার/ বরিশালে গুলির শব্দে পুলিশ অজ্ঞান

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২২

মিস ফায়ার/ বরিশালে গুলির শব্দে পুলিশ অজ্ঞান

স্টাফ রি‌পোর্টার / বরিশাল কোতায়ালী ম‌ডেল থানার ম‌ধ্যে নিজ পিস্তলের গুলির শব্দে কোতয়ালী মডেল থানার এক এএসআই অজ্ঞান হয়ে পড়েছেন বলে জানা গেছে। তার নাম মো. সেলিম (৪৫)। আক‌স্মিক পিস্তল থে‌কে মিস ফায়ার হয় ব‌লে পু‌লিশ কর্মকর্তারা ম‌নে কর‌ছেন। ‌সে আ‌গে থে‌কেই অসুস্থ‌্য ছিল ব‌লে দা‌বি তার সহকর্মী‌দের।

শনিবার (২৬ মার্চ) রাত সোয়া ৯টার দিকে কোতয়ালী মডেল থানার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরে তার সহকর্মীরা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মে‌ডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তার শারীরিক অবস্থা দেখে মেডিসিন ওয়ার্ড ভর্তি করে।

হাসপাতালের মে‌ডি‌সিন ইউ‌নিটের (পুরুষ) রে‌জিস্ট্রার নাজমুল আহসান জানান, উচ্চ রক্তচাপের কারণে তি‌নি অসুস্থ হয়ে পড়েছেন। তবে পুরোপু‌রি অচেতন নন তি‌নি। পরীক্ষা-নিরীক্ষা করে বিস্তা‌রিত বলা য‌াবে।

জানা যায়, সহকা‌রি উপপ‌রিদর্শক সে‌লিম ডিউ‌টি শেষ করে থানায় ফেরার পর দ্বিতীয় তলায় গু‌লি ছোড়ার বিকট শব্দ হয়। এসময় অন‌্য পু‌লিশ সদস‌্যরা দৌড়ে গিয়ে সে‌লিমকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। 

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লিশের সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখি বলেন, আমরা মনে কর‌ছি এটা মিসফায়ার হয়েছে। ওই পু‌লিশ সদস‌্য আগে থেকেই অসুস্থ ছিল। এছাড়াও আজ সারাদিন সে ডিউটি করেছে। অসুস্থ অবস্থায় পড়ে যাওয়ার সময় তার কাছ থেকে পিস্তল‌টি পরে গিয়ে মিস ফায়ার হয়। এতে সে আরও অসুস্থ হয়ে পড়ে।

তিনি বলেন, কারও শরীরে কোনো গু‌লি লাগে‌নি। ওই পু‌লিশ সদস‌্যকে হাসপাতালে চি‌কিৎসা দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন