বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে বেসরকারি ইউনিভার্সিটির ছাত্র লালমোহনের ইমামের মৃত্যু

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, মে ১৯, ২০২২

বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে বেসরকারি ইউনিভার্সিটির ছাত্র লালমোহনের ইমামের মৃত্যু

রাজধানীর গ্রিন রোডে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম ইমাম হোসেন (২৩)। তিনি গ্রিন রোডের বেসরকারি এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষে পড়তেন।
ইমাম হোসেনের বাড়ি ভোলার লালমোহনে। তাঁর বাবার নাম আক্তার হোসেন। ইমাম হোসেন ঢাকার পূর্ব রাজাবাজারে থাকতেন।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, আজ সকাল আটটার দিকে গ্রিন রোডের এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির ছাদ থেকে পড়ে যান ইমাম হোসেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষক নাদিম আহমেদ বলেন, আজ সকাল ১০টায় ইমাম হোসেনের সেমিস্টার পরীক্ষা ছিল। ইমাম হোসেন সকাল সাড়ে সাতটার দিকে পূর্ব রাজাবাজারের বাসা থেকে ইউনিভার্সিটিতে আসেন। এত সকালে তাঁর ইউনিভার্সিটিতে আসার কারণ বুঝতে পারছিলেন না নিরাপত্তা ও পরিচ্ছন্নতাকর্মীরা।
সকাল আটটার দিকে তাঁরা দেখতে পান, ইমাম হোসেন ইউনিভার্সিটির ছাদ থেকে নিচে পড়ে গেছেন। তাঁরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
নাদিম আহমেদ আরও বলেন, ইমাম হোসেন কিছুদিন ধরে একটু অন্যমনস্ক ছিলেন। তিনি কারও সঙ্গে তেমন কথা বলতেন না, একা একা থাকতেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য ইমাম হোসেনের লাশ কলেজের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ