উজিরপুর ও বাকেরগঞ্জে পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন পত্র হস্তান্তর

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

উজিরপুর ও বাকেরগঞ্জে পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন পত্র হস্তান্তর

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন বরিশাল জেলার উজিরপুর ও বাখেরগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্যা ফকরুল ইসলাম, আলমগীরের স্বাক্ষরিত ও দলীয় মনোনিত অনুমোদনের কপি প্রার্থীদের হাতে তুলে দেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি নেতৃবৃন্দ।

রোববার বিকালে বরিশাল সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে দক্ষিণ বরিশাল জেলা সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁন ও সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন দুই উপজেলার স্থানীয় বিএনপি নেতা কর্মীদের উপস্থিতিতে মেয়র প্রার্থীদের হাতে দলীয় কেন্দ্রীয় মহাসচিবের মনোনিত কপি হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলার বিএনপি সভাপতি আব্দুল মন্নান (মাস্টার), থানা বিএনপি সম্পাদক হুমাউন খান, পৌর বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইদ্রিশ আলি ও পৌর বিএনপি সাধারন সম্পাদক আসন্ন পৌর নির্বাচনের মেয়র প্রার্থী শহিদুল ইসলাম খাঁন।

অপরদিকে জেলার বাকেরগঞ্জ উপজেলার পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি মনোনিত প্রার্থী বাকেরগঞ্জ পৌর বিএনপি সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান মনির এর হাতে উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে মহাসচিবের স্বাক্ষরিত কপি হস্তান্তর করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন বাখেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নাসির হাওলাদার,পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার, সাধারন সম্পাদক মোফাজ্জেল হোসেন ও মেয়র প্রার্থী (প্রত্যাশী) পৌর বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজিব।
একই সময় জেলা বিএনপি সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁন ও সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিনের হাতে বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে এস এম মনিরুজ্জামান মনিরকে মনোনয়ন দেয়ায় সে তার সাংগঠনিক পদ থেকে পদত্যাগ করেন। আগামী ২৮ই ডিসেম্বর বরিশালের উজিরপুর ও বাখেরগঞ্জে পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ