মেহেন্দিগঞ্জে সন্ত্রাসী হামলায় মেম্বর প্রার্থী আহত: অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

মেহেন্দিগঞ্জে সন্ত্রাসী হামলায় মেম্বর প্রার্থী আহত: অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ইউপি নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বর) পদপ্রার্থী কালাম মাতুব্বর (৫৫) প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ২ স্বজন সালাউদ্দিন মাতুব্বর (৪৫) এবং শাকিল মাতুব্বর (৩২)। শনিবার সন্ধ্যারাতের এই হামলার ঘটনায় পুলিশ ধারালো অস্ত্রসহ মনির নামের এক বহিরাগত সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মনির এই ইউনিয়নের বাসিন্দা না হলেও মোরগ মার্কার প্রার্থী ইয়াছিন রাজুর পক্ষে মাঠে নেমে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর- সাধারণ সদস্য (মেম্বর) পদপ্রার্থী কালাম মাতুব্বরের (ফুটবল মার্কা) বাসায় আকস্মিক প্রতিদ্বন্দ্বি মোরগ মার্কার প্রার্থীর সমর্থক সোহেল পাটোয়ারি, সবুজ মাতব্বর, সোহাগ মাঝি, খোকন হাওলাদার, পলাশ মাতুব্বর, বাশার মৃধা এবং বহিরাগত সন্ত্রাসী মনিরের নেতৃত্বে ৩০/৩৫ হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় তাদের প্রতিরোধে এগিয়ে গেলে কালাম মাতুব্বরের ওপর হামলা করে। তাকে উদ্ধার করতে গিয়ে স্বজন সালাউদ্দিন মাতুব্বর এবং শাকিল মাতুব্বরও হামলা শিকার হন।

তখন সংক্ষুব্ধ জনতা ঐক্যবন্ধ হয়ে বহিরাগত সন্ত্রাস মনিরকে একটি চাপাতিসহ আটক করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে এবং মনিরকে আটক করে।

পুলিশ জানিয়েছে, আটক মনির রাজধানী ঢাকার ডেমরা এলাকার শাহে আলম মেল্লার ছেলে। সে কেন অস্ত্র নিয়ে এসেছে বিষয়টি জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

সংবাদটি শেয়ার করুন