মেয়ের আত্মহত্যার খবর পেয়ে বাবারও মৃত্যু

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

মেয়ের আত্মহত্যার খবর পেয়ে বাবারও মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে মেয়ের আত্মাহত্যার খবর পাওয়ার দুই ঘণ্টা পর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাবার মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতানপুরে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুলতানপুর মহল্লার গোলাম মোস্তফার মেয়ে শান্তনা (২০) স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ায় একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন।

শান্তনার চাচাতো ভাই আবদুল মতিন জানান, মঙ্গলবার শান্তনার সঙ্গে তার মায়ের বাকবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর শান্তনা ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন। পরিবারের লোকজন জানতে পেরে তাকে দ্রুত মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ খবরে মানসিকভাবে ভেঙে পড়েন বাবা গোলাম মোস্তফা (৪০)। এ শোক সইতে না পেরে কিছুক্ষণ পর তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাকেও দ্রুত মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। একইসঙ্গে বাবা ও মেয়ের এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ