বরিশালে ৪ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লীগ শুরু

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

বরিশালে ৪ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লীগ শুরু

বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শুরু হয়েছে ২২তম বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লীগ। সোমবার সকাল সাড়ে ৮টায় বরিশালসহ দেশের ৪টি ভেন্যুতে একযোগে এই ক্রিকেট লীগের উদ্বোধন হয়।
বরিশাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লীগের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জসীম উদ্দীন হায়দার।
এ সময় জেলা পুলিশ সুপার মারুফ হোসেন এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর হোসেন আলোসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী ৪ দিনের ম্যাচে ঢাকা মেট্রোপলিটন ও বরিশাল বিভাগীয় দল পরস্পরের মুখোমুখি হয়। টসে জিতে বরিশাল দল ব্যাটিং শুরু করে।
মধ্যাহ্ন ভোজে যাওয়ার আগ পর্যন্ত বরিশাল বিভাগীয় দল ৩৭ ওভারে ৩ ইউকেট হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে। ৩৫ রানে অপরাজিত আছেন বরিশাল দলের মো. আশরাফুল। প্রতিপক্ষ ঢাকা মেট্রোর আবু হায়দার রনি ২টি এবং আরাফাত সানি ১টি উইকেট নেন।
এদিকে ম্যাচ শুরুর আগের দিন রোববার রাতে ঢাকা মেট্রোর খেলোয়াড় সাদমান ইসলামের করোনা সনাক্ত হয়েছে। তাকে হোটেল কক্ষে আইসল্যুশনে রাখা হয়েছে। একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হলেও এতে ম্যাচে কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন বিসিবি’র পরিচালক আলমগীর খান আলো।

সংবাদটি শেয়ার করুন