গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীর কাছ থেকে ৮০ হাজার টাকা ছিনতাই

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১

গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীর কাছ থেকে ৮০ হাজার টাকা ছিনতাই

বাবুগঞ্জের রহমতপুর আলী মার্কেটের কাছে রামদা উঁচিয়ে ভয়ভীতি দেখিয়ে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মী কাছ থেকে প্রায় ৮০ হাজার টাকা ছিনতাই করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে স্থানীয় চাঁদপাশা ইউনিয়নে কিস্তির টাকা উত্তোলন থেকে হাওয়া নুর নামের ওই কর্মী অফিস রহমতপুরের উদ্দেশে ফিরছিলেন। পথিমধ্যে স্থানীয় আলী মার্কেটের কাছেই মোহাম্মদ আলীর একটি পরিত্যক্ত একতলা ভবনের সামনে তাকে সন্ত্রাসীরা ঘিরে ধরে। এবং ধারলো অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতে থাকে।

স্থানীয় বিমানবন্দর থানা পুলিশ জানায়, চাঁদপাশা ইউনিয়ন থেকে কিস্তির টাকা সংগ্রহ করে যাত্রীবাহী একটি ভ্যানে অফিসের উদ্দেশ রহমতপুরে ফিরছিলেন তিনি। কিছুটা পথ অতিক্রম করে আলী মার্কেটের কাছেই মোহাম্মদ আলীর পরিত্যক্ত একতলা ভবন অতিক্রমকালে তিন ছিনতাইকারী মোটরসাইকেল নিয়ে পথরোধ করে। ওই তিন ছিনতাইকারী ভ্যানচালক খোকনকে রামদা দিয়ে আঘাত করার চেষ্টা করে। এতে ভয় পেয়ে ভ্যানচালক পালিয়ে গেলে একপর্যায়ে মাঠকর্মীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় ভ্যানে থাকা অন্য যাত্রী রাব্বি ডাক-চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসার আগেই ছিনতাইকারীরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

রহমতপুর গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুজিবুর রহমান জানান, সঙ্গে সঙ্গে ঘটনাটি বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। পরবর্তীতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার এবং পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন