বিয়ে না করে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস ॥ বরগুনায় এনএসআই অফিসের গাড়িচালক আটক

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১

বিয়ে না করে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস ॥ বরগুনায় এনএসআই অফিসের গাড়িচালক আটক

এনএসআই অফিসের গাড়িচালককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলার লাকুরতলা এলাকার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।
আটক গাড়িচালকের নাম জাহিদুল ইসলাম এনএসআইয়ের বরগুনা অফিসে কর্মরত।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ে না করে গত ১ এপ্রিল থেকে বরগুনার লাকুরতলা এলাকায় ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করেন জাহিদুল। নানান টালবাহানায় বিয়ে না করায় ওই নারী বিষয়টি স্থানীয়দের জানান। পরে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হন বরগুনার এনএসআইয়ের সহকারী উপ-পরিচালক লুৎফর রহমান।
লুৎফর রহমান বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশ নারীসহ জাহিদুলকে আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, এনএসআই কার্যালয়ের গাড়িচালক জাহিদুল বিয়ে না করে ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাস করতেন। ওই নারীর মাধ্যমে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তাদের আটক করে পুলিশে খবর দেন।
বরগুনার এনএসআইয়ের সহকারী উপ-পরিচালক ওই নারী এবং জাহিদুলের সঙ্গে কথা বলে তাদের বিবাহ না হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এরপর তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন