ওড়নায় ‘তোমাকে ভালবাসি’ লিখে তরুণী গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

ওড়নায় ‘তোমাকে ভালবাসি’ লিখে তরুণী গৃহবধূর আত্মহত্যা

পটুয়াখালীতে ওড়নায় ‘তোমাকে ভালোবাসি’ লিখে এক নববধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পটুয়াখালী সদর উপজেলার হেতালিয়া বাঁধঘাট এলাকায় বাবার বাড়ির বসতঘর থেকে কুলসুম বেগম (১৮) নামের ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত গৃহবধূ পশ্চিম হেতালিয়া বাঁধঘাটের কবির গাজীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৫ মাস আগে কুলসুমের সঙ্গে আউলিয়াপুর এলাকার মাসুদের সঙ্গে বিয়ে হয়। কিন্তু কুলসুমের সঙ্গে অন্য এক ছেলের সম্পর্ক থাকায় তিনি এ বিয়ে মেনে নেননি। বুধবার গভীর রাতে পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে ওড়নায় ‘আর তোমাকে ভালোবাসি’ লিখে আত্মহত্যা করেন কুলসুম।

নিহতের মা ফরিদা বেগম সাংবাদিকদের বলেন, প্রতিদিনের মতো রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে কুলসুম। সকালে ঘুম থেকে উঠে কুলসুমের রুমে গেলে আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া লাশ দেখতে পাই। আমার মেয়েকে ৫ মাস আগে আউলিয়াপুর ইউনিয়নের মাসুদের সঙ্গে বিয়ে দেই। ঈদুল ফিতরের পর পারিবারিকভাবে তুলে দেয়া হবে মেয়েকে। এরই মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে কুলসুম।

পটুয়াখালী সদর থানা পুলিশের ওসি আখতার মোর্শেদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। যে ওড়না দিয়ে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন, তাতে ‘আর তোমাকে ভালোবাসি’ লেখা রয়েছে।

ময়নাতদন্ত সম্পন্ন হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে, তিনি ওসি।’

সংবাদটি শেয়ার করুন