বাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা ॥ ব্যানার পদদলীত

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

বাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা ॥ ব্যানার পদদলীত

স্টাফ রিপোর্টার॥ বরিশালে বাসদের মানববন্ধনে আওয়ামীলীগ নেতা কর্মীরা হামলা করেছে। তারা মানববন্ধনের ব্যানার ছিনিয়ে নিয়ে তা পদদলিত করে। এ হামলায় বাসদের ১০ নেতা কর্মী আহত হয়। সোমবার দুপুরে নগরীর রুপাতলী বাস টার্মিনাল এলাকায় এই হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেন বরিশাল জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী।

নগরীরে রাস্তা ও ড্রেন সংস্কারসহ জলাবদ্ধতা নিরসনের দাবিতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) মানববন্ধনে এই হামলার ঘটনা ঘটে। বাসদ নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, এই হামলার নেতৃত্বে ছিলেন মহানগর আওয়ামী লীগের এক নেতা ও সিটি কাউন্সিলর।

বাসদ সদস্য সচিব মনীষা চক্রবর্তী বলেন, ‘রুপাতলী ও সাগরদি এলাকায় রাস্তা-ড্রেন সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধনের আয়োজন করে বাসদ। মানববন্ধনের শুরুতে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির মোল্লা আনুমানিক ১৫ জন সন্ত্রাসী নিয়ে মানববন্ধনে হামলা করে ব্যানার ছিনিয়ে নেন। হামলায় ছাত্র ফ্রন্টের সাইফুল ইসলাম ও শ্রমিক ফ্রন্টের শহিদুল ইসলামসহ ১০ জন আহত হন।’ বাসদ কর্মীরা পরে রূপাতলী গোলচত্বরে সমাবেশ করেন। মনীষা জানান, হামলার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১টায় অশ্বিনী কুমার হল চত্বরে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে বাসদ। সমাবেশ শেষে বাসদ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন।
হামলার অভিযোগের বিষয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা বলেন, ‘হামলার অভিযোগ পুরো মিথ্যা। তারা যে রাস্তা নিয়ে অভিযোগ করছে, সেই রাস্তার কাজ চলছে।
‘কাউন্সিলর গিয়ে বলছেন, এই রাস্তারতো কাজ চলতেছে, অভিযোগ কেন করছেন। এই কথাবার্তা ছাড়া আর কিছুই না। ওদের ইনটেশন ভালো ছিল না।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ