বরিশালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১

বরিশালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে সাব-রেজিস্ট্রার অফিসের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে হারুন খান (২৮) নামের এক যুবক নিহত হয়েছে।
শনিবার দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
নিহত হারুন উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পূর্ব নারায়নপুর গ্রামের আক্কেল আলী খানের ছেলে। তিনি ঢাকায় প্রাইভেটকারের চালক ছিলেন। লকডাউনে পরিবারের সাথে দেখা করতে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে আসছিলেন।
হারুনের মরদেহের সাথে থাকা বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার এসআই সাইদুল হক জানান, সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের ডোবায় পড়ে যায় হারুন। স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় খবর দেয়। পরে হারুনকে দ্রুত মেডিকেলে নিয়ে যাওয়া হয়। বেলা দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
ইতিমধ্যে হারুনের স্বজনদের খবর দেয়া হলে তারাও মেডিকেলে চলে যায়। তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এরপর মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা।
এসআই সাইদুল আরো জানান, ধারনা করা হচ্ছে রাতে ঢাকা থেকে হারুন নিজের মোটরসাইকেলযোগে রওয়ানা হন। খুব সম্ভবত ঘুম আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনাকবলিত হয়ে মারা যান হারুন।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ