মহানগরীতে বিসিসিে আরও ১৫টি টিকা কেন্দ্র স্থাপন

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

মহানগরীতে বিসিসিে আরও ১৫টি টিকা কেন্দ্র স্থাপন

জানিয়েছিলেন, নগরীর আমানতগঞ্জের হলিং বেরি রেড ক্রিসেন্ট, বিএম স্কুল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্র, কাউনিয়ার মাতৃসদন কেন্দ্র, সাউথ অ্যাপোলো মেডিকেল কলেজ, বিবির পুকুর সংলগ্ন অ্যানেক্স ভবন এবং ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়কে টিকা প্রদান কেন্দ্র হিসেবে নির্ধারণ করা হয়েছে। টিকা সরবরাহ বৃদ্ধি পেলে কেন্দ্র সংখ্যা বাড়ানোর বিষয়টি উল্লেখ করেছিলেন তিনি।
বিসিসি কর্তৃক পরিচালিত কোভিড-১৯ এর নতুন বুধগুলো হল- সৈয়দ আনোয়ার প্রবীণ হাসপাতাল, ডায়াবেটিক হাসপাতাল, জুমির খান সড়কের নগর স্বাস্থ্য কেন্দ্র, পপুলার ডায়াগনস্টিক সেন্টার, এফপিএবি, রয়েল ক্লিনিক, সূর্যের হাসি ক্লিনিক, আরিফ মেমোরিয়াল হাসপাতাল, সেইন্ট এইন্স টিকা কেন্দ্র, রুপাতলীর নগর স্বাস্থ্যকেন্দ্র, বারুজ্জের হাট ক্লিনিক এবং কাশিপুরের ইসলামিয়া চক্ষু হাসপাতাল।
এর মধ্যে নগর মাতৃসদন কেন্দ্রে ১, ২ ও ৩ নং ওয়ার্ড, হলিং বেরি রেড ক্রিসেন্ট কেন্দ্রে ৪, ৬ ও ৮নং ওয়ার্ড, অ্যানেক্স ভবনে ৯ ও ১৭ নং ওয়ার্ডের বাসিন্দারা টিকা গ্রহণ করতে পারবেন।
এছাড়া সেইন্ট এইন্স টিকা কেন্দ্রে ২১, ২২ নং ওয়ার্ড, রুপাতলীর নগর স্বাস্থ্যকেন্দ্রে ২৩ নং ওয়ার্ড, সাউথ অ্যাপোলো মেডিকেল কলেজে ২৫ ও ২৬ এবং কাশিপুরের ইসলামিয়া চক্ষু হাসপাতাল কেন্দ্রকে ২৮ এবং ২৯ নং ওয়ার্ডের বাসিন্দাদের টিকা গ্রহণের কেন্দ্র হিসেবে নির্ধারণ করা হয়েছে।
তবে রেজিস্ট্রেশন যে কেন্দ্রেই হোক না কেন উল্লিখিত কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহণ করতে পারবেন আগ্রহীরা।

সংবাদটি শেয়ার করুন