বরিশালে ৫ম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২১

বরিশালে ৫ম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বিদ্যানন্দপুর ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার (৮ আগস্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ভুক্তভোগী স্কুলছাত্রীর স্বজনেরা জানান, শুক্রবার (৬ আগস্ট) বিকেলে তার মা তাকে পার্শ্ববর্তী দোকানে পান ও জর্দা কিনে আনতে পাঠান। দোকান থেকে ফেরার পথে অভিযুক্ত কিশোর ও তার সহযোগী তাকে তুলে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে ওই কিশোর তাকে ধর্ষণ করে। বিষয়টি গোপন রাখতে স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখায় তারা। তবে বাড়ি ফিরে সে তার মাকে সব কিছু বলে দেয়।

স্বজনদের অভিযোগ, ধর্ষণের ঘটনায় স্কুলছাত্রীর মা মামলা করতে থানায় যেতে চাইলে অভিযুক্ত কিশোরের পরিবারের পক্ষ থেকে বাধা দেয়া হয়। পাশাপাশি স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি তাদের পক্ষ নিয়ে গ্রাম্য সালিশে বিচারের কথা বলে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।
শনিবার (৭ আগস্ট) বিকেলে কাজিরহাট থানা পুলিশ বিষয়টি জানতে পেরে স্কুলছাত্রী ও তার মাকে থানায় নিয়ে আসেন। এরপর স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেন।
কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, শনিবার রাতে চরমাধবরায় গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়। তার সহযোগীকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে রাহাত তালুকদারকে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন