তালতলীর ইউএনও করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২১

তালতলীর ইউএনও করোনায় আক্রান্ত

প্রতিনিধি, তালতলী >> বরগুনার তালতলী উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ কাওছার হোসেন (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। করোনা টিকা প্রথম ও দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডাঃ ফয়জুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তালতলী স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত চার পাঁচ দিন ধরে ইউএনও কাওসার হোসেন তিনি অসুস্থ ছিলেন। গতকাল (৭ আগস্ট) তার নমুনা পরীক্ষা করালে করোনা পজিটিভ হয়। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।
ইউএনও কাওসার হোসেন বলেন, গত বুধবার ৪ আগস্ট অসুস্থ বোধ করেন তিনি এবং তাঁর শরীরে কোভিডের উপসর্গ দেখা যায়। পরে গতকাল শনিবার তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। ওইদিনই পরীক্ষার তাঁর করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। তাঁর হালকা জ্বর, মাথাব্যথা ও গলা ব্যথা আছে।

তালতলী স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোনায়েম সাদ বলেন, ৪ আগস্ট ইউএনওর করোনার উপসর্গ দেখা দেয়। পরে গত কাল ৭ অগাস্ট তাঁর নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ আসে। এর আগে তিনি করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ নেন। বর্তমানে তিনি বাসায় হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন