বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ আটক ১

বরগুনা প্রতিনিধি ॥ বরগুনার বামনা উপজেলার পূর্ব সফিপুর গ্রামে রান্না ঘরের মাটির নিচে গর্তের ভিতর ৪৮ হাজার পিস ইয়াবার সন্ধান পেয়েছে র‌্যার-৮। এ ঘটনায় ওই ঘরের মালিক মো. নজরুল ইসলাম সিকদারকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। তিনি ওই গ্রামের আবুল হাসেম সিকদারের ছেলে।
শুক্রবার দুপুর ২টার দিকে তাকে আটক করে র‌্যাব।
নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ শেষে আজ (শনিবার) সকালে বামনা থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা নিয়ে সকালে বরগুনা কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। কিন্তু গোয়েন্দা তথ্য অনুযায়ী নজরুল ইসলামের কাছে আরো বেশি ইয়াবার তথ্য পায় র‌্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে রান্নাঘরের মেঝের মধ্যে মাটি খুঁড়ে ইয়াবা লুকিয়ে রাখার তথ্য দেন নজরুল। পরে তার তথ্য অনুযায়ী মাটি খুঁড়ে আরো ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
স্থানীয় ইউপি সদস্য আকতারুজ্জামান শিপার জানায়, নজরুলের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে র‌্যাব। আটক হওয়া নজরুল ইসলাম কক্সবাজারের মাছের ট্রলারে থাকেন। গত ৪৫ দিন ধরে তিনি বাড়িতে রয়েছেন। এই বিপুল পরিমান ইয়াবা তিনি হয়তো মায়ানমার কিংবা টেকনাফ থেকে নিয়ে এসেছেন।
বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম বলেন, র‌্যাব-৮ এর ডিএডি মোক্তার হোসেন বাদী হয়ে বামনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। মাদক কারবারিকে আদালতের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন