বরিশালে সাংবাদিক লোকমানের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২

বরিশালে সাংবাদিক লোকমানের মুক্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার॥ বরিশাল প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও স্থানীয় দৈনিক সময়ের বার্তার প্রকাশক এম লোকমান হোসাঈনের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে শনিবার সকালে সাংবাদিকদের উদ্যোগে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের সভাপতি নূরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম জহির, এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মনিরুজ্জামন মনির, প্রচার সম্পাদক পারভেজ সরদার, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বরিশাল শাখার সাধারণ সম্পাদক রাতুল আহম্মেদ, সহ-সভাপতি জুয়েল রানা, আল-আমিন গাজী, বরিশাল সদর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আহাম্মেদ রিপন প্রমুখ।
বক্তারা বলেন, সমাজের দুর্নীতি উন্মোচন করতে গিয়ে লোকমান হোসাঈন আজ কারাগারে। সত্যের পক্ষে এভাবে লিখতে আজ তিনি হয়রানির শিকার হচ্ছেন। একজন সাহসী কলমযোদ্ধাকে গ্রেফতারের বিষয়টি হতাশাজনক। তাই অবিলম্বে তার মুক্তি দিতে হবে। অন্যথায় বরিশালের সাংবাদিক সমাজ কঠোর আন্দোলন গড়ে তুলবে।
উল্লেখ্য, অনলাইন নিউজপোর্টালে সংবাদ প্রকাশের জেরে দায়ের হওয়া মামলায় এম. লোকমান হোসাঈন বিরুদ্ধে সমন জারি করে আদালত। গত ১ ফেব্রুয়ারি তিনি আদালতে হাজির হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন