ইঁদুর মারার ফাঁদে নারীর মৃত্যু

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২

ইঁদুর মারার ফাঁদে নারীর মৃত্যু

পিরোজপুরের মঠবাড়িয়ায় ধানক্ষেতে ইঁদুর মারার জন্য পাতানো বিদ্যুৎ তারে স্পর্শ হয়ে মিনারা বেগম (৩৫) নামে এক বাকপ্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। থানা পুলিশ শুক্রবার নিহত মিনারার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার সকালে পিরোজপুরে মর্গে প্রেরণ করেছেন।

মিনারা বেগম উপজেলার আঙুলকাটা গ্রামের রহেন উদ্দিন হাওলাদারের মেয়ে। এ ঘটনায় ওই এলাকার জাফর হাওলাদার (৪৪) ও ফারুক হোসেন (৬২) নামে দুজনকে গ্রেফতার করা হয়। জাফর হাওলাদার ওই গ্রামের মৃত মোহামাদ হাওলাদারের ছেলে ও ফারুক হোসেন ইউসুফ হাওলাদারের ছেলে। নিহতের ভাই আ. কুদ্দুস হাওলাদার বাদী হয়ে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

কুদ্দুস হাওলাদার জানান, মিনারা জন্মের পর থেকে বাকপ্রতিবন্ধী ছিল। প্রতিবন্ধী হওয়ার কারণে মিনারাকে দুবার বিয়ে দেওয়া সত্ত্বেও সংসার করতে পারেনি। বৃহস্পতিবার বিকালে অপর বোন শাহেদার ছাগল নিখোঁজ হলে মিনারা ধানক্ষেতে সেটি খোঁজ করতে যায়। কিন্তু প্রতিবেশী জাফর হাওলাদার ও ফারুক হোসেন ধানক্ষেতে ইঁদুর মারার জন্য বিদ্যুতের লাইন বিছিয়ে রাখায় সেই তারে স্পর্শ হয়ে মিনারা বেগম মারা যান।

এদিকে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। শুক্রবার সকালে জাফর হাওলাদার তার ধানক্ষেতে মিনারা বেগমের মৃত দেহ পড়ে থাকতে দেখলে পরে সংবাদ পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, নিহতের ভাই শুক্রবার রাতে থানায় মামলা করেছে। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে ও নিহতের লাশ সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন