আগে সরকার যাবে , তারপর নির্বাচন নিয়ে কথা হবে-বরিশালে গয়েশ^র চন্দ্র রায়

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

আগে সরকার যাবে , তারপর নির্বাচন নিয়ে কথা হবে-বরিশালে গয়েশ^র চন্দ্র রায়

স্টাফ রিপোর্টার ॥ আগে সরকার যাবে এরপর যাবে নির্বাচন কমিশন, তারপরই কথা হবে নির্বাচন নিয়ে। কারণ শেখ হাসিনা সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না তা সবাই বুঝেগেছে। মানুষের জীবনের নিরাপত্তা নেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি জনতার নাভিশ^াস উঠলেও জনবিচ্ছিন্ন সরকার বলে জনগণের জন্য দরদ নেই। তাদের পূর্ব পুরুষেরও ইতিহাস লোটপাটের। এজন্যই এই সরকারের আমলে ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। বরিশাল নগর বিএনপি আয়োজিত দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সংগঠনের কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায়।
বিক্ষোভ সমাবেশে গয়েশ^র চন্দ্র আরো বলেন, পুলিশ জনতার রক্ষক হিসেবে কাজ করবে কিন্তু সরকার পুলিশ দিয়ে ভোট চুরি করায়। যেখানে দুর্নীতি থাকে সেখানে সভ্য মানুষ বাস করতে পারে না। তিনি বলেন, দেশে দেশে যখন তেলে দাম করে সেখানে সরকার তেলের দাম বাড়ায়। এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকার যখন বিপদে পড়ে তখন প্রলোভন এবং ভয় দেখাবে। তাই কাউকে সরকারের ফাঁদে পা না দিতে বলেন তিনি।
বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপুর সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড,বিলকিস আক্তার জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিএম কলেজ ভিপি মাহবুবুল হক নান্নু,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল যুগ্ম সম্পাদক কৃষিবিদ কাজী মিজানুর রহমান লিটন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদল নেতা গাজী রেজাউল ইসলাম রিয়াজ,যুবদল কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা দক্ষিনের টিম প্রধান জাকির হোসেন নান্নু,কেন্দ্রীয় যুবদল সহ-সভাপতি আব্দুল খালেক, বরিশাল মহানগর যুগ্ম আহবায়ক এ্যাড আলি হায়দার বাবুল,বরিশাল (দক্ষিণ)জেলা বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টু, সদস্য সচিক এ্যাড, আকতার হোসেন মেবুল,বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, বরিশাল মহানগর শ্রমিকদল সম্পাদক ফয়েজ আহমেদ খান,বরিশাল মহানগর স্বেচ্চা সেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড, মাজহারুল ইসলাম জাহান,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড,তছলিম উদ্দিন, মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড,রেজাউল করিম রনি।
এর পূর্বে সকাল থেকে বরিশাল নগরীর ত্রিশটি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপি,মহিলাদল,কৃষকদল,শ্রমিকদল,স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা টাউনহল চত্বর সমাবেশে যোগ দেয়।

সংবাদটি শেয়ার করুন