সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফের ভাই বাবর গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২২

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফের ভাই বাবর গ্রেপ্তার

২ হাজার কোটি টাকা পাচারের মামলায় ফরিদপুরের আলোচিত সংসদ সদস্য ও সাবেক এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোটভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খন্দকার মোহতেসাম হোসেন বাবর ফরিদপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ছিলেন।
আজ সকালে এ তথ্য জানিয়েছেন ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা। তিনি বলেছেন, গত রাতে রাজধানীর একটি এলাকা থেকে খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে আজ বেলা আড়াইটায় ফরিদপুরের কোতয়ালী থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরবে পুলিশ।

উল্লেখ্য, ২০২১ সালের ৩রা মার্চ দুই হাজার কোটি টাকা পাচার মামলায় বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে সিআইডি পুলিশ। ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস।

এ মামলার অপর আসামিরা হলেন- মন্ত্রীর এপিএস এএইচএম ফুয়াদ, খন্দকার নাজমুল ইসলাম লেভী, আশিকুর রহমান ফারহান, ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাহিম, কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী দিদার ও তারিকুল ইসলাম নাসিম।।

সংবাদটি শেয়ার করুন