বরিশালে ভ্যানগাড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসাছাত্রসহ নিহত ২

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২২

বরিশালে ভ্যানগাড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসাছাত্রসহ নিহত ২

বরিশালের হিজলা উপজেলায় ভ্যানগাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসাছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বাজারের পশ্চিম পাশে প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হচ্ছেন- মোটরসাইকেলচালক মহিষখোলা সিনিয়র দাখিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র ও গুয়াবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাত্তার পলবানের ছেলে ইয়াসিন (১৫) এবং ভ্যানচালক মেমানিয়া ইউনিয়নের চরমেমানিয়া গ্রামের হাসেম হাওলাদারের ছেলে কুদ্দুস (৩০)।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ভ্যানগাড়িটি কাউরিয়া বাজার থেকে মুলাদীর উদ্দেশে যাচ্ছিল। কিছুটা পথ অতিক্রম করলে বিপরিত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মাদ্রাসাছাত্র ইয়াসিনের মৃত্যু হয় এবং আহত ভ্যানচালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালকেরও মৃত্যু ঘটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে হিজলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস মিয়া জানান, উভয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন