কলাপাড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২২

কলাপাড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

কলাপাড়া প্রতিনিধি ॥ কলাপাড়ায় সরকারি মোজাহারউদ্দিন উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া, পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। এতে কলেজ অনার্স শাখা ছাত্রলীগ সভাপতি দ্বীপরাজ ও এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী তামিম আহত হয়েছে।
আহত দুই শিক্ষার্থীকে প্রথমে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তাদের মাথায় আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার বেলা ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে কলেজ শিক্ষকরা ও কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
কলেজ ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান হিরন ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান অমি গাজীর অনুসারীদের মধ্যে ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন শিক্ষার্থীরা। তবে দুই নেতাই এ হামলায় তাদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন এবং একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করেন।
কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, খবর পেয়েই পুলিশ তাৎক্ষণিকভাবে কলেজে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় কোনো অভিযোগ দাখিল করেনি।
কলেজ অধ্যক্ষ আবদুস সালাম হাওলাদার বলেন, কলেজে ছাত্রদের মধ্যে মারামারির খবর পেয়ে শিক্ষকরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে পুলিশ এসে হামলার ভিডিও ফুটেজ সংগ্রহ করে। ঘটনায় কোনো ছাত্র জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন