স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে তুলে নিয়ে পেটালো দুই ববি শিক্ষার্থী

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে তুলে নিয়ে পেটালো দুই ববি শিক্ষার্থী

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে তুলে নিয়ে পেটানোর অভিযোগ উঠেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী যুবকের নাম রিয়াজুল। তিনি শুক্রবার সকালে সাংবাদিকদের বলেন, রাতে রূপাতলী বাস টার্মিনাল এলাকায় আমার স্ত্রীকে উত্ত্যক্ত করায় আমি বিশ্ববিদ্যালয়ের দুজন শিক্ষার্থীর সঙ্গে কথা কাটাকাটি করেছি। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমাকে বিশ্ববিদ্যালয়ের সামনে তুলে নিয়ে অনেক মারধর করে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আলীম সালেহী ও মার্কেটিং বিভাগের রাজু মোল্লার ওপর হামলা হয়েছে এমন সংবাদ ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শতাধিক শিক্ষার্থী ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে অভিযুক্ত যুবককে সেখান থেকে তুলে নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যায় তারা।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রাজু মোল্লা বলেন, আসলে আমরা জানি না তার বউকে কে উত্ত্যক্ত করেছে। কোনো কিছু না বোঝার আগেই রিয়াজুল আমাদের ওপর চড়াও হয় এবং মারধর করে। পরে আমরা বিশ্ববিদ্যালয়ের সামনে নিয়ে এসে তাকে পুলিশকে সোপর্দ করি।

আরেক শিক্ষার্থী আলিম সালেহী বলেন, রাজু মোল্লার সঙ্গে ওই যুবকের ঝামেলা দেখে আমি তাদের থামাতে যাই। পরে আমার ওপরও চড়াও হয় সে। এ ঘটনা ক্যাম্পাসে জানাজানি হলে অন্য শিক্ষার্থীরা ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় টার্মিনালের বাস মালিক সমিতির নেতাদের পরামর্শে যুবককে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.খোরশেদ আলম জানান, বিষয়টি অনাকাঙ্ক্ষিত ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরের ঘটনা। রাতেই আমি বিষয়টি জেনে পুলিশ প্রশাসনকে অবহিত করেছি। স্থানীয় ওই যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জেনেছি। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে বিষয়টি সমাধান হয়েছে। ওই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ