বরিশাল কৃষি ইন্সটিটিউটে হামলা, ৫ শিক্ষার্থী আহত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০২২

বরিশাল কৃষি ইন্সটিটিউটে হামলা, ৫ শিক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশালের রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটে ক্যারাম বোর্ড নেওয়াকে কেন্দ্র করে তৃতীয় পর্বের শিক্ষার্থীদের উপর হামলার অভিযোগ উঠেছে সপ্তম পর্বের শিক্ষার্থীদের বিরুদ্ধে। এই ঘটনায় ৫ শিক্ষার্থী আহত হয়েছে।
রোববার রাত ৯টার দিকে ইন্সটিটিউটের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ক ব্লকের তৃতীয় তলায় এই ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন- তৃতীয় পর্বের ছাত্র ও হলের ৩২৭ নম্বর কক্ষের মো. নাঈম, ৩২৩ নম্বর কক্ষের সিয়াম সরদার, ৩২২ নম্বর কক্ষের প্রীতমসহ ৫ জন।
আহত সিয়াম সরদার জানান, আমাদের একটি ক্যারাম বোর্ড ছিল। সেটি বৃহস্পতিবার রাত ১টার সময় সপ্তম পর্বের ছাত্ররা আমাদের কাছ থেকে নিয়ে যায়। পরে বিষয়টি স্যারদের জানালে শুক্রবার আবার আমরা ক্যারাম বোর্ড ফিরে পাই। এই নিয়ে ক্ষিপ্ত ছিল আমাদের ব্লকের নিচতলায় থাকা সপ্তম পর্বের ছাত্ররা।
এরপরই সপ্তম পর্বের ছাত্র রায়হান, জসিম, সিয়াম, তুষার, তানবিন, জুনায়েত, নাইমসহ ২০/২৫ জনের একটি দল আমাদের ব্লকের সকল লাইট বন্ধ করে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের তিন কক্ষে হামলা চালায়। কক্ষ ভাঙচুরের পাশাপাশি আমাদের বেধড়ক মারধর করে। এতে আমরা ৫ জন আহত হই, সবাই প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছি। স্যারদের জানিয়েছি।
এই বিষয়ে অভিযুক্তদের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা হলেও কাউকে পাওয়া যায়নি।
রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত অধ্যজক্ষ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে সোমবার আমরা বসব।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ