বরিশালের সাবেক মেয়র কামালের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

বরিশালের সাবেক মেয়র কামালের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক দু’বারের নির্বাচিত মেয়র ও সাবেক পৌর চেয়ারম্যান এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্য বিষয়ক সম্পাদক আহসান হাবীব কামালের দ-াদেশ প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সহযোগী সংগঠনের বরিশালের নেতৃবৃন্দ।
মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে বরিশাল মহানগর বিএনপি সাবেক নেতা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বরিশাল সভাপতি এ্যাড. মহসিন মন্টুর সভাপতিত্বে এ কর্মসূচি পালিত হয়।
এসময় বক্তব্য রাখেন বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বিএনপি নেতা এ্যাড. সাদেকুর রহমান লিঙ্কন, বরিশাল উত্তর জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তারেকুল ইসলাম দিপু, বরিশাল জেলা যুবদল দপ্তর সম্পাদক এ্যাড. মঈনুল আবেদিন তুহিন, বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা এ্যাড. আঃ মালেক, সাবেক যুবদল সহ-সভাপতি নওশাদ আহমেদ মিঠু ও বরিশাল জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি এ্যাড. তারেক আল ইমরান প্রমুখ।
এসময় বক্তরা অবিলম্বে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা থেকে সাবেক মেয়র আহসান হাবীব কামালকে নিঃশর্ত ভাবে মুক্তি দেয়ার দাবী জানান। উল্লেখ্য সোমবার বিকালে অর্থ আত্মসাতের দূর্নীতি দমন কমিশনের একটি দায়ের করা মামলায় বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মহসিনুল হক মেয়র কামালকে পাঁচ বছর সাজা ও এক কোটি টাকা জরিমানার আদেশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন