বরিশালে বিএনপি নেতার রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

বরিশালে বিএনপি নেতার রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশালে এক ওয়ার্ড বিএনপি নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ দাবি করেছে অটো রিকসা থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়েছে। আর বিএনপি দাবি করেছে ডায়াগনষ্টিক সেন্টারের দালালদের হামলায় তার মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে নগরীর জর্ডন রোডে এ ঘটনা ঘটে বলে কোতয়ালী থানার ওসি আজিমুল করিম জানান।
ওসি আজিমুল করিম জানান, জর্ডন রোডে একটি ব্যাটারি চালিত অটো তাকে ধাক্কা দেয়। এতে সে পড়ে গিয়ে আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষনা করেছেন।
হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম সাংবািদকদের জানান, বাবুল মোল্লাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
ঘটনাস্থলে থাকা কোতয়ালী থানার এসআই মেহেদী সাংবাদিকদের জানান, অটো ধাক্কায় পড়ে গিয়ে সে নিহত হয়েছে। কিন্তু কিভাবে অটোর ধাক্কায় পড়েছেন। সেটা তদন্ত করে নিশ্চিত না হয়ে বলা যাবে না।
কোতয়ালি থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন সাংবাদিকদের জানান, ধাক্কা দেয়ার পরে অটো ফেলে চালক পালিয়েছে। পুলিশ অটো রিক্সাটি আটক করেছে। এই ঘটনায় থানায় মামলার হবে বলে লোকমান হোসেন জানিয়েছেন।
এদিকে মহানগর বিএনপি এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করেছে, ডায়াগনষ্টিক সেন্টারের দালাল চক্রের হামলায় নিহত হয়েছেন
২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াসউদ্দিন বাবুল। এ ঘটনায় শোক জানিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ।

সংবাদটি শেয়ার করুন