বরিশালে সড়কে মৃত্যুর মিছিল ॥ ঝড়ল আরো একটি প্রাণ

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

বরিশালে সড়কে মৃত্যুর মিছিল ॥ ঝড়ল আরো একটি প্রাণ

বরিশালে আবার সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেছে একটি তাজা প্রাণ। এ নিয়ে ৪৮ ঘন্টায় সড়কে প্রান গেল ১২জনের। শুক্রবার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভূরঘাটা মুন্সী বাড়ির সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে বৃহস্পতিবার গভীর রাতে অজ্ঞাতনামা ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত ও তার বন্ধু গুরুতর আহত হয়েছেন। আহতকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় একটি মামলা করা হয়েছে।
পুলিশ জানায়- গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভূরঘাটা গ্রামের মো. দুলাল বেপারীর ছেলে মো. সাইফুল ইসলাম বেপারী (২৫) ও তার বন্ধু একই ইউনিয়নের খাঞ্জাপুর গ্রামের মো. জলিল হাওলাদারের পুত্র মো. রাসেল হাওলাদার (১৯) মোটরসাইকেলযোগে ভূরঘাটা থেকে নিজ বাড়ি খাঞ্জাপুর যাওয়ার পথে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভূরঘাটা মুন্সীর কাছে পৌছলে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি অজ্ঞাতনামা একটি ট্রাক দুই মোটরসাইকেল আরোহীকেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে সাইফুল ইসলাম বেপারী মৃত্যুবরণ করেন। তার বন্ধু রাসেল হাওলাদার গুরুতরভাবে আহত হয়।
এর আগে বুধবার বরিশাল পটুয়াখালি মহাসড়কে বিআরটিসি বাসের চাপায় ৬ মাহিন্দ্রা অরোহি প্রাণ হারায়। এর একদিন পরই উজিরপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে বাসের ধাক্কায় প্রান হারায় ৫ মাইক্রোবাস আরোহি।

সংবাদটি শেয়ার করুন