সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা, আহত ৩

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা, আহত ৩

পটুয়াখালীর মির্জাগঞ্জে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা হয়েছে। হামলায় মির্জাগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগমসহ তিন জন আহত হয়েছেন।
অন্য যে দুজন আহত হয়েছেন, তাদের মধ্যে মির্জাগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. আল-আমিন এবং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. নাজমুল মৃধাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর হাসিনা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
উপজেলা বিএনপির সভাপতি মো. সাহাবুদ্দিন নান্নু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মির্জাগঞ্জে অবস্থান ধর্মঘট পালন করা হয়। আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে তার এলাকা কাঁঠালতলী থেকে নেতাকর্মীরা অবস্থান ধর্মঘটে অংশ নিতে আসছিলেন। পথে সুবিদখালী বাজারের তিন রাস্তার মোড় এলাকায় আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। তারা কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস ভাঙচুর করে।
মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, সমাবেশস্থলে কোনো হামলা হয়নি। তবে পথে কে বা কারা একটি মাইক্রোবাস ভাঙচুর করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরে উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালিত হয়। উপজেলা বিএনপির সভাপতি মো. সাহাবুদ্দিন নান্নুর সভাপতিত্বে সেখানে সমাবেশ হয়। আলতাফ হোসেন চৌধুরী সমাবেশে বক্তব্য দেন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. মাকসুদ আহম্মেদ বায়জিদ পান্না, দেলোয়ার হোসেন খান নান্নু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন