বিসিসি নির্বাচন/ আওয়ামঅলীগের মনোনয়ন নিলেন তিনজন

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৩

বিসিসি নির্বাচন/  আওয়ামঅলীগের মনোনয়ন নিলেন তিনজন

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৩ জন সম্ভাব্য প্রার্থী। রবিবার মনোনয়ন বিক্রির প্রথম দিনেই মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। আগামী ১২ এপ্রিল মনোনয়ন জমা দেয়ার শেষ দিনের মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে তাদের। গতকাল প্রথম দিন যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই (বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহর চাচা ও জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির ছোট ভাই) আবুল খায়ের খোকন সেরনিয়াবাত, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন এবং মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন।
বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ আজমীর শরীফ জেয়ারতের উদ্দেশ্যে ভারত গমন করায় প্রথম দিন তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়নি।
তবে মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, আগামীকাল সোমবার সাদিক আবদুল্লাহর পক্ষে দলীয় মনোনয়নফরম সংগ্রহ করা হবে। এ লক্ষ্যে মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীরের নেতৃত্বে একটি দল বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে গেছে বলে জানান জিয়া।
বরিশাল সিটি করপোরেশন এলাকায় ভোট কেন্দ্র ১২৩টি। মোট ভোটার ২ লাখ ৭৪ হাজার ৪শ ৭ জন। তবে ভোটার এবং ভোট কেন্দ্র আপডেট হচ্ছে বলে জানিয়েছে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়।

সংবাদটি শেয়ার করুন