নির্বাচিত হলে বিধ্বস্থ বরিশালকে তিলোত্তমা নগরীতে পরিনত করব ইনশাল্লাহ- খোকন সেরনিয়াবাত

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

নির্বাচিত হলে বিধ্বস্থ বরিশালকে তিলোত্তমা নগরীতে পরিনত করব ইনশাল্লাহ- খোকন সেরনিয়াবাত

জিয়া শাহীন, স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মেয়র পদে মনোনয়ন পাবার পর বরিশালে আজ পা রাখেন সেরনিয়বাত আবুল খায়ের আব্দুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত। এসময় তাকে পথে পথে সংবর্ধনা দেয়া হয়ে। বরিশাল মহানগর আওয়ামীলীগের উদ্যোগে দুপরে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে খোকন আব্দুল্লাহ বলেন, আমার পিতা শহীদ আব্দুর রব সেরনিয়বাতের বরিশালকে আমি ভালবাসি। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তবে এই বিধ্বস্থ বরিশালকে আমি তিলোত্তমা বরিশালে পরিনত করব। বিসিসি ভবন হবে জনগনের ভবন।
দুপুর ১২টার দিকে বরিশালে গাড়িবহর নিয়ে প্রবেশ করেন খোকন সেরনিয়াবাত। তার সফর সঙ্গী হিসাবে এসেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, বরিশালেরই সন্তান জাহাঙ্গীর কবির নাক, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সস্পাদক এ্যাড. আফজাল হোসেনস হ একাধিক কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। বরিশালে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গির।
সংবর্ধনা অনুষ্ঠানে জাহাঙ্গর কবির নানক বলেন, এই মনোনয়ন স্বয়ং প্রধানমন্ত্রীর মনোনয়ন। রাজনৈতিক পরিবারের সদস্য, শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের কনিষ্ট পুত্র খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করলে বরিশালের উন্নয়ন যা কিছু প্রয়োজন প্রধানমন্ত্রী সব করবেন বলে আশ^স্থ্য করেছেন। এ নিয়ে কোন বিশ্রিংখলা সহ্য করা হবে না। প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান তার বক্তব্যে বলেন, খোকন সেরনিয়াবাত অত্যন্ত সজ্জন একজন মানুষ। তিনি নগর পিতা হলে বরিশালের মানুষের কথা শুনবেন। তার শরীরে এখনও ৭৫ এর ঘাতকের বুলেট রয়ে গেছে। বরিশালের উন্নয়নে তার সাথে আমরাও আছি।
খোকন সেরনিয়াবাত তার বক্তব্যে ৭৫ এর ১৫ আগষ্ট নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ করে লিখিত বক্তব্য পাঠ করার আগে বলেন, আমি বরিশালকে ভালবাসি। বরিশাল হচ্ছে আমার পিতার বরিশাল। আমার রক্তের বরিশাল। আমাকে মেয়র পদে নির্বাচিত করা হলে এই বিধ্বস্থ বরিশালকে আমি তিলোত্তামা নগরীতে পরিনত করব। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কথা দিয়েছেন, বরিশালের উন্নয়নে যা যা দরকার সব তিনি করবেন।
এদিকে খোকন সেরনিয়াবাতের আগমন উপলক্ষে বরিশালে তোরণে তোরণে ছেয়ে যায়। পথের মাঝে মাঝে ব্যানার ফেষ্টুন। বরিশালের প্রবেশের পর থেকেই আওয়ামীলেিগর পক্ষ থেকে তাকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন