ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৩

ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা

ঝালকাঠির রাজাপুর উপজেলায় দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শুক্তাগড় ইউপির সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদারসহ (৬০) তার ভাতিজা বেলায়েত হোসেন।
জানা গেছে, নিহত বেলায়েত ওই এলাকার মকবুল হোসেনের ছেলে।
নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, বিকেলে স্থানীয় খাদেমের ছেলে রাজনের সঙ্গে মাদক রয়েছে এমন সন্দেহে রাজাপুর থানা পুলিশ তাকে তল্লাশি করে ছেড়ে দেয়। এরপর পুলিশ চলে যাওয়ার পরে ওই এলাকার রাজন, সজল, খাদেমসহ ভাড়াটিয়া ৮ থেকে ১০ জন লোক তাদের দাঁড়াল অস্ত্র দিয়ে আব্দুর রব হাওলাদার ও বেলায়েত হোসেনের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে এদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানায় এ ঘটনায় মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ছাড়া অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে এবং ইতোমধ্যে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল জানান, রাজাপুরের রব মেম্বরসহ দুজনকে খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত চারজনের তিনজনই হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন