বাউফলে আহত সেই পুলিশ সদস্যের হাত কেটে ফেলা হয়েছে

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২৩

বাউফলে আহত সেই পুলিশ সদস্যের হাত কেটে ফেলা হয়েছে

কর্তব্যরত অবস্থায় ট্রাকের চাপায় গুরুতর আহত পটুয়াখালীর বাউফল থানার কনস্টেবল মো. তৌহিদুল ইসলাম খানের (৩৮) বাঁ হাত অস্ত্রোপচার করে কেটে ফেলা হয়েছে। আজ শুক্রবার বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) গতকাল বৃহস্পতিবার ওই অস্ত্রোপচার হয়। তৌহিদুলের কনুইয়ের ওপরের অংশ থেকে কেটে ফেলা হয়েছে।

বাউফল থানা-পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে বাউফল প্রেসক্লাবের সামনের সড়ক দিয়ে একটি মালবাহী ট্রাক পূর্ব দিক থেকে পশ্চিম দিকে যাচ্ছিল। একই দিকে পুলিশের একটি দল মাদক অভিযানে বের হয়। রাত সাড়ে আটটার দিকে প্রেসক্লাবের অদূরে ট্রাকটির ধাক্কায় মোটরসাইকেলে থাকা পুলিশ সদস্য তৌহিদুল পড়ে যান এবং তাঁর বাঁ হাত ট্রাকের চাকায় পিষ্ট হয়।

তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই রাতেই তাঁকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠানো হয়।

ওসি আরিচুল হক বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ট্রাকচালক তরিকুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন